Tuesday, December 24th, 2019




ঘুমন্ত মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে হাজির হলেন ভাঙ্গার ইউএনও

ভাঙ্গা (ফরিদপুর): কন কনে শীত। কোন ঘরে জ্বলছিল বিদ্যুৎ বাতি। কোন ঘর ছিল অন্ধকার। কেউ আবার পিদিম বাতি জ্বালিয়ে ঘুমিয়ে পড়েছিল। কোন পরিবার আবার ঘুমের জন্য প্রস্তুতি শুরু করেছিল। এমতাস্থায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারের (ভূমি) গাড়ির আলোয় সুন্দর দেখাচ্ছিল প্রধানমন্ত্রীর অগ্রধিকার ভিত্তিক প্রকল্প অসহায় দুঃস্থ মানুষের জন্য বিশেষ উপহার হিসাবে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ও আজিমনগর ইউনিয়নের দুটি গুচ্ছ গ্রাম।

প্রধানমন্ত্রীর শীতকালীন উপহার হিসাবে অসহায় দুঃস্থ মানুষের জন্য শীতবস্ত্র মোটা কম্বল নিয়ে সোমবার রাতে দুটি গুচ্ছ গ্রামের পাশে গিয়ে হাজির হন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মূকতাদিরুল আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলামিন মিয়া। তাদের সাথে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মানস বোস এবং তার অফিসের অন্যান্যেরা।

গুচ্ছ গ্রামে প্রবেশ করে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার প্রথমে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র দেওয়া হচ্ছে বলে বসতীদের প্রতিটি ঘরের সদস্যদের ডেকে আনার পর পরিবার প্রতি শীতবস্ত্র কম্বল তুলে দেন। একটি কম্বল পাওয়ার আনন্দে মেতে উঠেন গুচ্ছ গ্রামে বসতী আবাল বৃদ্ধ থেকে মসজিদের ঈমাম। তারা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। কন কনে এই শীতের রাতে গুচ্ছ গ্রামের মানুষের কথা ভেবে উপজেলা নির্বাহী অফিসার ও ভাঙ্গা সহকারী কমিশনার (ভূমি) এবং তার টীম সঙ্গীদের ধন্যবাদ জানান মানুষগুলো। তবে তাদের দাবী, গুচ্ছ গ্রামের ঘরের মানুষেরা অন্যের ঘর থেকে বিদ্যুৎ এনে চাহিদা মেটাচ্ছেন। অনেকে আবার সেই সাধ্য না থাকায় পিদিমের আলোয় ভরসা। এজন্য বিদ্যুতের সুবিধা পাওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসারের কাছে জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ